১০ জুলাই ২০২০

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত - সংগৃহীত

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় সুমন চৌধুরী (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পৌর শহরের উছলাপাড়া এলাকার নুর চৌধুরীর ছেলে। বৃহস্পতিবার সকালে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ব্রাহ্মণবাজারের খুমিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিজ বাসা থেকে সুমন মোটরসাইকেল যোগে উপজেলার ব্রাহ্মণবাজারে যাওয়ার পথে খুমিয়া নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে দূর্ঘটনায় পতিত হলে সুমনকে মুমুর্ষ অবস্থায় সিএনজি অটোরিক্সা চালক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত ছাড়া লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ

করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা

সকল