১০ জুলাই ২০২০

শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে পৌর কাউন্সিলরের মৃত্যু

পৌর কাউন্সিলর আব্দুল আহাদ - ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক পৌর কাউন্সিলরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি শহরের কালিঘাট সড়কে নিজ বাসায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬০ বছর।

আব্দুল আহাদ নামের ওই কাউন্সিল পৌরসভার ২নং ওয়ার্ডের বেশ কয়েকবারের জনপ্রতিনিধি ছিলেন। গত কয়েক দিন ধরে তিনি শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় গত ২৩ মে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট ল্যাবে পাঠানো হয়েছিল।

সোমবার রাতে সিলেট ল্যাব থেকে উনার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। রিপোর্ট পজেটিভ আসার পর গত রাতেই করোনা আক্রান্ত কাউন্সিলরের বাসা লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছিল।

কাউন্সিলরের পারিবারিক সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার উনাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভেন্টিলেশনে নেয়ার প্রস্তুতিকালেই কাউন্সিলরের অবস্থার অবনতি হয়। কিছুক্ষণের মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন।


আরো সংবাদ

রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা মুসলমানদের লাশ পুড়িয়ে ফেলতে বাধ্য করে শ্রীলঙ্কা ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে : মুফতী ফয়জুল

সকল