২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাছ ধরতে মানা করায় চাচাকে খুন

মাছ ধরতে মানা করায় চাচাকে খুন - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা হাজী আইয়ুব মিয়া (৭৫) খুন হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে হয়েছে রোববার বেলা ১১ টায়। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ লাশ উদ্ধার করে পোষ্টমর্টেম রিপোর্টের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার উমরপুর গ্রামের পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে আবুল হোসেন ও চাচাতো ভাই জিতু মিয়ার মধ্যে বেশ কিছু দিন ধরে বিরোধ চলছিল। এই অবস্থায় রোববার বেলা ১১টার দিকে জিতু মিয়া তার লোকজন নিয়ে ওই পুকুরে জাল ফেলে মাছ ধরতে যান। এ সময় মারদাঙ্গা না হওয়ার জন্য দু' পক্ষেরই মুরব্বি (চাচা) আইয়ুম মিয়া পুকুরপাড়ে গিয়ে মাছ না ধরতে বলেন। এবং পরে বিষয়টি গ্রামের মুরব্বিয়ান সালিশের মাধ্যমে সুরাহা হবে বলে জানান। এ নিয়ে চাচা আইয়ুব মিয়ার সাথে ভাতিজা জিতু মিয়ার বাকবিতন্ডা হয়।

একপর্যায়ে রেগে জিতু মিয়া চাচা আইয়ুব মিয়া পুকুরপাড়ের ঘাটলার মধ্যে সজোরে ধাক্কা মেরে ফেলে দেন। এতে তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, ঘটনার খবর সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement