২৩ সেপ্টেম্বর ২০২০

সিলেটে শ্বাসকষ্ট নিয়ে সাবেক সিভিল সার্জনের মৃত্যু

-

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে মৌলভীবাজারের সাবেক সিভিল সার্জন এম এ মতিন (৭২) মারা গেছেন।

শুক্রবার রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একইদিন সকালেই শ্বাসকষ্টসহ শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

শনিবার হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য নিশ্চিত করে বলেন, করোনা পরীক্ষার জন্য মৃত্যুর আগেই ডা. মতিনের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, রাত ১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে সিটি করপোরেশনের উদ্যোগে ডা. এম এ মতিনের দাফন সম্পন্ন করা হয়েছে। দাফন কাজে সহযোগীতা করেছে ইসলামী ফাউন্ডেশন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

ইহুদি বসতির অন্যতম অর্থদাতা চেলসির মালিক প্রেম সোহাগের সাথে, ধর্ষণের অভিযোগ মামুনের বিরুদ্ধে মুসলিম হওয়ায় হোটেল থেকে তাড়িয়ে দেয়া হলো পশ্চিমবঙ্গের শিক্ষকদের সবুজ ঘাসের দাগ, হাল ফ্যাশানের এই জিনসের দাম এত! ভুল করে কাটা লটারির টিকিটে ৩ কোটি ৮৭ লাখের বেশি টাকা জিতল দম্পতি চীন-ভারত সমঝোতা : ফ্রন্টলাইনে অতিরিক্ত সেনা পাঠাবে না কেউই হাইব্রিডের কবলে দেশী শাকসবজি সুস্থ হওয়া পর্যন্ত খালেদা জিয়ার সব মামলার কার্যক্রম স্থগিত চান আইনজীবীরা অভিনেত্রী মিনু মমতাজের ইন্তেকাল ভ্যাকসিনে পার্শ্বপ্রতিক্রিয়া হয়ে দায় নিবে রাশিয়া প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত রোববার

সকল