২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - সংগৃহীত

ঢাকা-সিলেট মহামড়কের হবিগঞ্জের নবীগঞ্জে পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামের নিকটে বাঁশবোঝাই ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হন আরো ৪ জন।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শী ওপুলিশ সুত্র জানায়, শুক্রবার দুপুরে শেরপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশা উপজেলার বুড়িনাও গ্রামের নিকটে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল (৩০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০) নিহত হয়। আহত আরো ৪ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো গেছে। তাদের অবস্থাও সংকটাপন্ন।


আরো সংবাদ



premium cement
‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা

সকল