২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নবীগঞ্জে করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত সন্তান প্রসব

নবীগঞ্জে করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত সন্তান প্রসব - প্রতীকী ছবি

করোনা উপসর্গ নিয়ে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্যকর্মী মহিলা মৃত সন্তান প্রসব করেছেন । সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে বুধবার এই ঘটনা ঘটে। ওই মহিলার করোনা নমুনা সংগ্রহ করে রিপোর্টে করোনা পজিটিভ আসে। করোনা পজিটিভ থাকার কারণে স্বাস্থ্যকর্মী মহিলার নব-জাতক শিশুর মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন চিকিৎসকরা। খবরটি নবীগঞ্জ উপজেলায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে আতংক দেখা দেয়।

জানা যায়, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কেন্দ্রের সদর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী নবীগঞ্জ পৌর এলাকার কেলি কানাইপুরের বাসিন্দা জনৈক স্বাস্থ্যকর্মী বুধবার (২০মে) সকালে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ডেলিভারীর সময় মৃত সন্তান প্রসব করেন।

নব-জাতক শিশুর মায়ের করোনা উপসর্গ লক্ষণ থাকার কারনে ডাক্তাররা মৃত সন্তান প্রসবের কারণ উদ্ধারের জন্য স্বাস্থ্যকর্মীর করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করলে তার রিপোর্ট পজেটিভ আসে। ডাক্তাররা ধারণা করছেন মায়ের করোনা পজিটিভ থাকার কারনেই নব-জাতক শিশুর মৃত্যুর কারন হতে পারে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ডাক্তার প্রিয়াংকা পাল চৌধুরী। এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত সংখ্যা ১৯ জন।


আরো সংবাদ



premium cement