১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীমঙ্গলে ১২ বছরের কিশোর করোনায় আক্রান্ত

-

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এবার ১২ বছরের এক কিশোর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তার বাড়ি উপজেলার সিন্দুরখান ইউনিয়নের বেলতলা গ্রামে। এ নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় এক নারীসহ মোট চারজনের করোনা শনাক্ত হয়েছে।

জানা যায়, ওই কিশোর তার দুই বোনের সাথে নরসিংদী থেকে গত ২৫ এপ্রিল শ্রীমঙ্গলে আসে। শ্রীমঙ্গলে আসার পর করোনা উপসর্গ থাকায় গত ২৭ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। শনিবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, গত ২৭ এপ্রিল ওই কিশোরসহ তার পরিবারের তিনজনের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়েছিল। শনিবার রাতে তার রিপোর্ট আমাদের হাতে আসে। সে করোনা পজেটিভ। অন্য দু’জনের রিপোর্ট এখনো আসেনি। তবে ওই কিশোরের করোনা শনাক্ত হওয়ায় পরিবারের অন্য সদস্যদেরও নমুনা সংগ্রহের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আজ (রোববার) তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হবে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই আমরা শিশুটির বাসা লকডাউন করেছি এবং তার পরিবারকে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে এসেছি।

এর আগে গত শুক্রবার এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখার একজন গার্ড (৪০), ২৭ এপ্রিল উপজেলার ফুলছড়া চা বাগানে একজন কলেজছাত্রী (২১) এবং ২৬ এপ্রিল এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখার একজন কর্মকর্তা (২৬) করোনায় আক্রান্ত হয়েছিলেন। এদের মধ্যে দু’জন ঢাকাফেরত আর একজন সংস্পর্শে থাকা ব্যাক্তি। বর্তমানে তারা সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।


আরো সংবাদ



premium cement