২৬ ফেব্রুয়ারি ২০২১
`

সিলেটে ইন্টার্নসহ ১৩ জন করোনায় আক্রান্ত


সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন ইন্টার্ন ও শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের একজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার শনাক্ত হওয়া করোনা আক্রান্তদের মধ্যে এ দুজনসহ সিলেট বিভাগে মোট শনাক্ত হন ১৩ জন। বাকিদের মধ্যে রয়েছেন- সুনামগঞ্জে চারজন, হবিগঞ্জে পাঁচ ও মৌলভীবাজারের কুলাউড়ায় দুজন।

ওসমানী হাসপাতালের সহকারী পরিচালক ডা: হিমাংশু লাল রায় জানান, বুধবার বিকালে সিলেটে মোট ১৮৮ জনের করোনা টেস্ট করা হয়। এর মধ্যে ১৩৪ জনের রিপোর্ট আসে। তার মধ্যে ১৩ জন করোনা পজেটিভ। বাকিরা নেগেটিভ।

করোনায় আক্রান্ত ইন্টার্ন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত এবং আক্রান্ত স্বাস্থ্যকর্মী শহীদ শামসুদ্দিন হাসপাতালে কাজ করছেন।

জানা গেছে, ওসমানী মেডিকেলের ওই ইন্টার্ন সম্প্রতি গাজীপুর থেকে সিলেট ফেরেন। করোনার ঝুঁকিপূর্ণ এলাকা গাজীপুর থেকে ফেরার কারণে তিনি হাসপাতালে কাজে যোগ দেয়ার আগে বুধবার নমুনা পরীক্ষা করানো হয়।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


মুক্তিযোদ্ধার তালিকা থেকে নাম বাদ, শোকেই মৃত্যু ষড়যন্ত্রকারীরা সব সময় সক্রিয় : স্বরাষ্ট্র মন্ত্রী জনসন এন্ড জনসনের ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ মোড় অবরোধ শ্রীলঙ্কায় ইমরান খানের সফর, তুলে নেয়া হলো লাশ দাফনের নিষেধাজ্ঞা খুলনায় বিএনপি সামাবেশের আগে ১৮ রুটের বাস বন্ধ হাইতিতে কারাগার ভেঙে আসামিদের পলায়ন, গুলিতে জেল পরিচালকসহ বেশ কয়েকজন নিহত নাইজারে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ২, গ্রেফতার ৪৬৮ ফ্রান্সের অস্ত্র বিক্রির কারণে ইয়েমেন বিপর্যস্ত হয়ে উঠেছে : ইরান শেষ ষোলোতে ম্যানইউ-আর্সেনাল

সকল