২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু, এলাকা লকডাউন

-

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বখতারপুর গ্রামে মঙ্গলবার রাতে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের (২২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই যুবকের এলাকা লকডাউন করা হয়েছে।

স্থানীয় লোকজন ও স্বাস্থ্যবিভাগের কর্মীরা জানান, ওই যুবক নরসিংদীতে একটি ইটভাটার শ্রমিক ছিলেন। তিনি কয়েকদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন। ওষুধ খাওয়ার পর ওই যুবকের জ্বর কমলেও মঙ্গলবার সকাল থেকে শ্বাসকষ্ট শুরু হয়। পরিবারের লোকজন স্থানীয় গ্রাম্য ডাক্তারদের পরামর্শে ওষুধ খাওয়ান।

পরে অবস্থার অবনতি হলে পরিবারের পক্ষ থেকে সন্ধ্যায় প্রশাসনের সাথে যোগাযোগ করা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে ওই যুবকের মৃত্যু হয়।

এরপর ওই যুবকের পরিবারসহ তার পাড়া এবং তার লাশ দেখতে আসা দোয়ারাবাজার সদরের মাঝের গাঁওয়ের দুই স্বজনের পরিবারকে লকডাউনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনিয়া সুলতানা জানান, জেলা প্রশাসকের নির্দেশে বক্তারপুর গ্রামসহ দোয়ারাবাজারের দুটি বাড়িকে লকডাউন করা হয়েছে। নিহতের লাশ থেকে নমুনা সংগ্রহ করা হবে। সতর্কতার সাথে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী তার লাশ দাফন করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল