০২ জুন ২০২০

সুনামগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু, এলাকা লকডাউন

-

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বখতারপুর গ্রামে মঙ্গলবার রাতে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের (২২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই যুবকের এলাকা লকডাউন করা হয়েছে।

স্থানীয় লোকজন ও স্বাস্থ্যবিভাগের কর্মীরা জানান, ওই যুবক নরসিংদীতে একটি ইটভাটার শ্রমিক ছিলেন। তিনি কয়েকদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন। ওষুধ খাওয়ার পর ওই যুবকের জ্বর কমলেও মঙ্গলবার সকাল থেকে শ্বাসকষ্ট শুরু হয়। পরিবারের লোকজন স্থানীয় গ্রাম্য ডাক্তারদের পরামর্শে ওষুধ খাওয়ান।

পরে অবস্থার অবনতি হলে পরিবারের পক্ষ থেকে সন্ধ্যায় প্রশাসনের সাথে যোগাযোগ করা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে ওই যুবকের মৃত্যু হয়।

এরপর ওই যুবকের পরিবারসহ তার পাড়া এবং তার লাশ দেখতে আসা দোয়ারাবাজার সদরের মাঝের গাঁওয়ের দুই স্বজনের পরিবারকে লকডাউনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনিয়া সুলতানা জানান, জেলা প্রশাসকের নির্দেশে বক্তারপুর গ্রামসহ দোয়ারাবাজারের দুটি বাড়িকে লকডাউন করা হয়েছে। নিহতের লাশ থেকে নমুনা সংগ্রহ করা হবে। সতর্কতার সাথে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী তার লাশ দাফন করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

পোরশায় উপজেলা আম বাজার সমিতির সভা অনুষ্ঠিত করোনার মাঝেই কঙ্গোতে ইবোলার আক্রমণ হোসেনপুরে অধ্যাপকের উপর সন্ত্রাসী হামলা লক্ষ্মীপুরে বালুবাহী পিকআপের চাপায় মাদরাসা ছাত্র নিহত কুমিল্লায় পল্লী বিদ্যুতের ক্রেন উল্টে শ্রমিক নিহত, আহত ৫ দেওয়ানগঞ্জে আগাম বন্যা, নদী ভাঙনে হুমকির মুখে বাহাদুরাবাদ নৌ-থানা আবরার হত্যা : জিয়নের জামিন আবেদন নাকচ নিজ গৃহ এবং কর্মস্থলে সচেতনতার প্রাচীর গড়ে তুলতে হবে : কাদের করোনা আক্রান্ত আইনজীবীদের বিশেষায়িত হাসপাতলে চিকিৎসা প্রদানে বার কাউন্সিলে আবেদন বাংলাদেশে নতুন আক্রান্ত রেকর্ড ২৯১১, মৃত্যু ৩৭ অ্যান্টিবায়োটিকের অধিক ব্যবহারে মৃত্যু বাড়বে

সকল