০১ জুন ২০২০

অবস্থার অবনতি, সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক আইসোলেশনে

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসককে হোম কোয়ারেন্টাইন থেকে হাসপাতালের আইসোলেশনে আনা হয়েছে।

তার শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাত ১১টার দিকে ওই চিকিৎসককে অ্যাম্বুলেন্সে করে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে নিয়ে আসা হয়।

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য নিশ্চিত করে বলেন, রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। এরপর রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি আইসোলশন সেন্টারে আছেন। তাকে অক্সিজেন দেয়া হয়েছে।

এরআগে মঙ্গলবার সন্ধ্যায় সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল জানান, আক্রান্ত সিলেটের এই চিকিৎসকের শারীরিক অবস্থা ভালো আছে।

প্রসঙ্গত, গত রোববার সিলেটে করোনাভাইরাসে (কোভিড-১৯) প্রথম আক্রান্ত হিসেবে শনাক্ত হন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ওই চিকিৎসক। সেদিন রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এর বরাত দিয়ে ওই রোগীর কোভিড-১৯ পজিটিভ পাওয়ার তথ্য জানান সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল। তিনি নগরীর হাউজিং এস্টেট আবাসিক এলাকার বাসিন্দা।

তখন সিভিল সার্জন জানান, আক্রান্ত চিকিৎসক বেশ কিছুদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ৪ এপ্রিল শনিবার তার রক্তের নমুনা ঢাকায় প্রেরণ করলে ৫ এপ্রিল বিকালে রিপোর্ট পজিটিভ আসার কথা জানানো হয়।

এদিকে সিভিল সার্জন সূত্রে জানা যায়, সিলেটে করোনায় আক্রান্ত হওয়া সেই চিকিৎসক রোগীর সংস্পর্শে এসেই সংক্রমিত হন।

উল্লেখ্য গত রোববার (৫ এপ্রিল) সন্ধ্যায় সিলেটে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ওই চিকিৎসক। তিনি নগরীর হাউজিং এস্টেট আবাসিক এলাকার বাসিন্দা। ইউএনবি।


আরো সংবাদ

ভারতীয় সুতা আমদানি রুখতে বিটিএমএ’র অ্যান্টিডাম্পিং শুল্ক আরোপের দাবি আমেরিকার কৃষ্ণাঙ্গরা বহুকাল ধরে পুলিশি বর্বতার শিকার : ইলহান ওমর হিন্দুত্ববাদের জনক সাভারকর ছিলেন ব্রিটিশ এজেন্ট : বিচারপতি কাটজুর ইসলামের দৃষ্টিতে সুবিচার বসনিয়ার ইসলামী শিক্ষার শ্রেষ্ঠ পীঠস্থান গুপ্তচর বৃত্তির অভিযোগে ভারত থেকে দুই পাকিস্তানি কূটনীতিক বহিষ্কার আবাসিকে ঢাকা ওয়াসার পানির মূল্য ২৫ শতাংশ বৃদ্ধি ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ আটক ৩ করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ঢাবি অধ্যাপক ঢামেক করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু লালমোহনে সম্মুখ সারির যোদ্ধাদের মাঝে এমপি শাওনের পিপিই বিতরণ

সকল





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu