২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

করোনার লক্ষণে ছেলের মৃত্যু, কোয়ারেন্টাইনে পরিবার

- ছবি : সংগৃহিত

সর্দি, জ্বর, কাশিতে আক্রান্ত হয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জহিরুল নামে একজন গ্রামের্ন্টেস কর্মী মারা গেছেন। মারা যাবার পর তাকে তার নিজ গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় দাফন করেছে স্বজনরা।

এ ঘটনায় বাবা-মাসহ পরিবারের ৬ জনকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। জহিরুল (২২) উপজেলার বালিজুড়ি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের কাফিল উদ্দিনের ছেলে।

জহিরুলের পরিবার ও স্থানীয় এলাকাবাসী জানান, মৃত জহিরুল (২২) দীর্ঘদিন ধরে ঢাকার গাজীপুর এলাকায় একটি গার্মেন্টেন্সে কাজ করতেন। হঠাৎ করে সপ্তাহ খানেক ধরে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হলে সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এই খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ মাহতাবপুর গ্রামে গিয়ে জহিরুলকে যারা গাজীপুর থেকে বাড়ি নিয়ে এসেছে এবং লাশ ধোয়ানোর কাজে যারা ছিল, জহিরুলের পিতা কফিল উদ্দিন (৫০), মা  তাসলিমা (৩৫), স্বজন আব্দুল মনাফ (৭৫), আবুল বাদশা (৩৫), গাজীপুর থেকে লাশ নিয়ে যারা এসেছিলেন তাদেরকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী বলেন,সং বাদটি জানার পরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জকে অবহিত করা হয়।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা: ইকবাল হোসেন বলেন, ঢাকায় যোগাযোগ করেছেন। তারা নির্দেশনা দিয়েছেন লাশের সাথে সংশ্লিষ্ট সবাইকে আগামী দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে রাখতে হবে।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল