৩০ মে ২০২০

দিরাই ও শাল্লায় ৫ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

দিরাই ও শাল্লায় ৫ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ - প্রতীকী

চলমান করোনা সংকট পরিস্থিতিতে ইংল্যান্ড থেকে কর্মহীন মানুষের পাশে দাড়ালেন সুনামগঞ্জের দিরাই পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান বুলবুল। বৃহস্পতিবার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বাড়ী বাড়ী গিয়ে আজিজুর রহমান বুলবুলের অর্থায়নে ৪শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি সয়াবিন তৈল ও একটি সাবান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা সফি উল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য নাজমুল হক, দিরাই সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবাল, পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, কাউন্সিলর সবুজ মিয়া, আওয়ামীলীগ নেতা রঞ্জিত চৌধুরী, দিরাই বাজার মহাজন সমিতির কোষাধ্যক্ষ কামনাশীষ রায়, প্রভাষক দেভাশীষ রায়, উপজেলা যুবলীগ নেতা লালন মিয়া, কামরুজ্জামান, রায়হান চিশতি, পৌর যুবলীগের সভাপতি সারোয়ার আহমদ, সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, বাপ্পী হাসান, ছাত্রলীগ নেতা সুহেল আহমদ প্রমুখ।

সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল এর চাচা লালন মিয়া জানান, সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের এমপি ড. জয়া সেনগুপ্তার আহবানে ব্যক্তিগত তহবিল থেকে ৪ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এদিকে শাল্লা উপজেলার আটগাও ইউনিয়নের দৌলতপুর এলাকায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দৌলতপুর গ্রামের সন্তান ভুমি মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জমসেদ মনির এর উদ্যোগে ১০কেজি চাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও একটি সাবান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন চৌধুরী, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সামাদ কালাই মিয়া, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, আওয়ামীলীগ নেতা আশরাফ মনির প্রমুখ।


আরো সংবাদ