২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হোম কোয়ারেন্টাইনের শেষ দিনে প্রবাসীর মৃত্যু

- নয়া দিগন্ত

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার জালালপুর গ্রামে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় জয়নাল আবেদীন (২৮) নামে এক ওমান প্রবাসীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।

স্বজনদের বরাত দিয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, ওই ব্যক্তি গত ১৮ মার্চ ওমান থেকে দেশে আসার পর হোম কোয়ারেন্টানে ছিলেন। আজ তার হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু সকালে তার তীব্র পেটে ব্যাথা শুরু হলে স্থানীয় চিকিৎসক আরজু মিয়া তাকে দুটি ইনজেকশন দেয়ার পর মারা যান তিনি।

মান্নারগাও ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাব্বির আহমদ বলেন, বাড়িতে আসার পর জয়নালের কোন অসুস্থতা ছিলো না। তবে পরিবারের লোকজন জানায় তার পেটে ব্যাথা ছিল।

দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, মৃত জয়নালের শরীরে করোনাভাইরাসের কোন উপসর্গ ছিলো না।

পেট ব্যাথা প্রসঙ্গে তিনি বলেন, ‘লিভার রোগের কোন কাগজ পত্র মৃতের পরিবারের কাছে নেই। ধারণা করা হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ মারা গেছেন। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা

সকল