১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

সিলেটে জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া কিশোরীর মৃত্যু

- সংগৃহীত

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে মঙ্গলবার জ্বর, সর্দি ও কাশি নিয়ে ভর্তি হওয়া এক কিশোরীর মৃত্যু হয়েছে। মৃত জুলেফা বেগমের (১৬) বাড়ি বালাগঞ্জ উপজেলার জালালপুর গ্রামে।

এদিকে ওই কিশোরীর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হওয়া ওই কিশোরী দুপুর ২টা ৫ মিনিটে মারা যায়।

তবে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল জানান, জীবিত থাকা অবস্থায় ওই কিশোরীর গলা থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। এটি পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

এর আগে শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে কোয়ারেন্টাইনে থাকা এক যুক্তরাজ্য প্রবাসী নারীর মৃত্যু হয়েছিল। তবে কোভিড-১৯ পরীক্ষায় দেখা গেছে তিনি এ ভাইরাসে আক্রান্ত ছিলেন না। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর

সকল