০৫ জুন ২০২০

সিলেটে জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া কিশোরীর মৃত্যু

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে মঙ্গলবার জ্বর, সর্দি ও কাশি নিয়ে ভর্তি হওয়া এক কিশোরীর মৃত্যু হয়েছে। মৃত জুলেফা বেগমের (১৬) বাড়ি বালাগঞ্জ উপজেলার জালালপুর গ্রামে।

এদিকে ওই কিশোরীর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হওয়া ওই কিশোরী দুপুর ২টা ৫ মিনিটে মারা যায়।

তবে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল জানান, জীবিত থাকা অবস্থায় ওই কিশোরীর গলা থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। এটি পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

এর আগে শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে কোয়ারেন্টাইনে থাকা এক যুক্তরাজ্য প্রবাসী নারীর মৃত্যু হয়েছিল। তবে কোভিড-১৯ পরীক্ষায় দেখা গেছে তিনি এ ভাইরাসে আক্রান্ত ছিলেন না। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv