২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে শ্বাসকষ্টে নারীর মৃত্যু, করোনা সন্দেহে পরিবারের সদস্যরা কোয়ারেন্টিনে

সুনামগঞ্জে শ্বাসকষ্টে নারীর মৃত্যু, করোনা সন্দেহে পরিবারের সদস্যরা কোয়ারেন্টিনে - নয়া দিগন্ত

সুনামগঞ্জ পৌর শহরের পূর্ব নতুনপাড়া এলাকায় করোনা সন্দেহে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম সবিতা রানী দাস (৫৫)। তিনি পৌর শহরের পূর্ব নতুনপাড়ার সামন্ত দাসের স্ত্রী। এই মৃত্যুর ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

জানায়, সোমবার সকালে জ্বর, শ্বাস কষ্ট ও গলা ব্যথায় আক্রান্ত হয়ে সবিতা রানী নামের এক নারীকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং মহিলাটি ওই সময়ই মারা যান। পরে তার স্বজনরা লাশ বাড়িতে নিয়ে দাহ করেন।

স্ত্রী মারা যাওয়ার পর স্বামী সামন্ত দাসও জ্বর, শ্বাস কষ্টজনিত রোগে আক্রান্ত হওয়ার খবর পেয়ে ডেপুটি সিভিল সার্জন ডা: আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি মেডিকেল টিম সামন্তর বাসায় উপস্থিত হয়ে সামন্ত, সামন্তের মেয়ে ও মেয়ের শাশুড়ির শরীরে করোনাভাইরাসের জীবাণু আছে কিনা পরীক্ষার জন্য সিলেট সামসুদ্দিন মেডিকেল হাসপাতালে পাঠান। এ নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

কেউ বলছেন, মৃত্যু নারীর ছেলে আমেরিকা থেকে এসেছেন, আবার কেউ বলছেন ভারত থেকে আত্মীয় এসেছেন। তার কাছ থেকেই করোনা ছড়াতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে সিভিল সার্জন ডা: সামসুদ্দিন জানান, সবিতা রানী নামের একজন নারীকে জ্বর শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে সোমবার সকালে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে যায় এবং দাহ করে ফেলে।

খবর পেয়ে ডাক্তারের একটি টিম পাঠিয়ে নিহতের স্বামীসহ পরিবারের সদস্যদের করোনা ভাইরাস আছে কিনা পরীক্ষার জন্য সিলেট সামছুদ্দিন মেডিকেলে পাঠানো হয়েছে এবং বাড়িটি লকডাউন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement