২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মৌলভীবাজারে প্রবাসী নারীর মৃত্যু, ৫ বাড়ি কোয়ারেন্টাইন

- প্রতীকী ছবি

মৌলভীবাজারে প্রবাসী এক নারীর সন্দেহজনক মৃত্যু হয়েছে। মৃত ওই নারীর বয়স ৬০ বছরের বেশি। মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের একটি বাসায় বসবাস করতেন তিনি। যুক্তরাজ্য ফেরত ষাটোর্ধ্ব ওই প্রবাসী নারী রোববার (২২ মার্চ) অসুস্থ হয়ে মারা যান। সন্দেহ করা হচ্ছে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

এদিকে এই ঘটনায় করোনাভাইরাস সংক্রমণের সন্দেহে মৌলভীবাজার শহরের ৫টি বাড়িকে হোম কোয়ারেন্টাইন ঘোষণা করেছে জেলা প্রশাসন। সোমবার (২৩ মার্চ) দুপুরে মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কে অবস্থিত ওই বাড়িগুলোতে বসবাসরতদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের একটি বাড়িতে যুক্তরাজ্য ফেরত ষাটোর্ধ্ব ওই বৃদ্ধা নারী রোববার (২২ মার্চ) অসুস্থ হয়ে মারা যান। সন্দেহ করা হচ্ছে তিনি করোনা আক্রান্ত ছিলেন।

তবে স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ওই নারী চলতি বছরের জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে দেশে ফেরেন। তিনি হৃদরোগ, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এছাড়া পাশের আরেকটি বাসায় সদ্য ইতালিফেরত এক যুবক অসুস্থ রয়েছেন। এ অবস্থায় মৃত নারীর বাড়িসহ আশেপাশের ৫টি বাড়িকে করোনা সতর্কতায় ‘হোম কোয়ারেন্টাইন’ ঘোষণা করে লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন।

এ বিষয়ে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ বলেন,‘আমাদের আরো অনেক প্রক্রিয়া বাকি আছে। কাজ শেষ হলে পুরো ঘটনা সংবাদিকদের ব্রিফ করবো।’


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল