১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ৫ দিন পর ধানখেতে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজের ৫ দিন পর ধানখেতে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার - ছবি: প্রতীকী

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি হাওড়ের ধানখেত থেকে নিখোঁজের ৫ দিন পর এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল ৮টায় স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ ঊদ্ধার করেন।

জানা গেছে, নিহত গৃহবধূর নাম ললিতা বেগম (২৮)। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী।

১৯ মার্চ রাত ১১টায় ওই গৃহবধূ পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ হন। বিভিন্ন স্থানে খোঁজ করেওে তাকে পাওযা যায়নি।

২০ মার্চ এঘটনায় নিহতের ভাই মো: সামছুল আলম বাদী হয়ে সবুজ মিয়া নামে এক ব্যক্তিসহ ৫ জনকে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, ওই গৃহবধূর সাথে একই গ্রামের সবুজ মিয়া (২২) নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল।

বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল