২৮ সেপ্টেম্বর ২০২০

সুনামগঞ্জে সবধরণের জনসমাগম বন্ধের নির্দেশ

-

নভেল করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের ১১টি উপজেলায় সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম, আড্ডা বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। এর পূর্বে জনসমাগম বন্ধে জেলায় পর্যটন সমৃদ্ধ এলাকা গুলোতেও পযটকের আগমনে নিষিদ্ধ করা হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।              

শনিবার রাতে সুনামগঞ্জের জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে এক সতর্কীকরণ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এতে বলা হয়, বিভিন্ন পাড়া-মহল্লা, হাটবাজারে বিভিন্ন রেস্টুরেন্টসহ দোকানগুলোতে টেলিভিশন চ্যানেলের মাধ্যমে দোকানদাররা বিভিন্ন টিভি প্রোগ্রাম সিনেমা ও ভিডিও গেম প্রচারপূর্বক জনসমাগম করছেন, যার ফলে সাধারণ জনগণের স্বাস্থ্য ঝুঁকি বাড়ছে।

তাই স্থানীয় হাটবাজার, বাসস্টেশন, হোটেল-রেস্তোরাঁয় বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে সিনেমা, প্রোগ্রাম পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হলো। একইসাথে উপর্যুক্ত দোকানগুলোতে সবধরণের গণজমায়েত ও আড্ডা নিষিদ্ধ করা হলো।

তিনি আরো লেখেন, এখন থেকে এ ধরনের সম্প্রচার করলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ (ছবি ও ভিডিও) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করা হলো।

এদিকে এ বিজ্ঞপ্তি প্রকাশের পরই জেলার প্রতিটি নির্বাহী কর্মকর্তা নিজ নিজ ফেইসবুক পেইজে শেয়ার করছেন। উপজেলার সব চায়ের দোকান বন্ধসহ অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে অযথা যাতে কেউ আড্ডা না দেন সে জন্য উপজেলার মানুষের কাছে অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ

ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হাসিনা-মোদী ভার্চুয়াল বৈঠক ডিসেম্বরে : পররাষ্ট্রমন্ত্রী নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার সিলেট-খাগড়াছড়িতে গণধর্ষণে জড়িতদের শাস্তি দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বী আ’লীগের ভোলা মাস্টার বাংলাদেশে মহামারীর উৎসব চলছে : নজরুল ইসলাম খান আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ যৌন হয়রানির মিথ্যা মামলার শিকার শাফিন

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)