০৬ জুন ২০২০

সুনামগঞ্জে সবধরণের জনসমাগম বন্ধের নির্দেশ

-

নভেল করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের ১১টি উপজেলায় সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম, আড্ডা বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। এর পূর্বে জনসমাগম বন্ধে জেলায় পর্যটন সমৃদ্ধ এলাকা গুলোতেও পযটকের আগমনে নিষিদ্ধ করা হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।              

শনিবার রাতে সুনামগঞ্জের জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে এক সতর্কীকরণ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এতে বলা হয়, বিভিন্ন পাড়া-মহল্লা, হাটবাজারে বিভিন্ন রেস্টুরেন্টসহ দোকানগুলোতে টেলিভিশন চ্যানেলের মাধ্যমে দোকানদাররা বিভিন্ন টিভি প্রোগ্রাম সিনেমা ও ভিডিও গেম প্রচারপূর্বক জনসমাগম করছেন, যার ফলে সাধারণ জনগণের স্বাস্থ্য ঝুঁকি বাড়ছে।

তাই স্থানীয় হাটবাজার, বাসস্টেশন, হোটেল-রেস্তোরাঁয় বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে সিনেমা, প্রোগ্রাম পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হলো। একইসাথে উপর্যুক্ত দোকানগুলোতে সবধরণের গণজমায়েত ও আড্ডা নিষিদ্ধ করা হলো।

তিনি আরো লেখেন, এখন থেকে এ ধরনের সম্প্রচার করলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ (ছবি ও ভিডিও) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করা হলো।

এদিকে এ বিজ্ঞপ্তি প্রকাশের পরই জেলার প্রতিটি নির্বাহী কর্মকর্তা নিজ নিজ ফেইসবুক পেইজে শেয়ার করছেন। উপজেলার সব চায়ের দোকান বন্ধসহ অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে অযথা যাতে কেউ আড্ডা না দেন সে জন্য উপজেলার মানুষের কাছে অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ

ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা স্থিতিশীল আগুন নিয়ে খেলবেন না: ভারতকে পাকিস্তান সেনাবাহিনী ডাক্তারের পরামর্শ ছাড়া অক্সিজেন ব্যবহারে যেসব ঝুঁকি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত আরেক যুবলীগ নেতার মৃত্যু পাবনায় স্ত্রী-কন্যাসহ অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার করোনায় কক্সবাজারের ব্যবসায়ীর মৃত্যু আইসিইউ পেতে হাসপাতালে ঘুরছেন রোগীরা ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে আরো ২৪ জনের মৃত্যু সাটুরিয়ায় একদিনে করোনায় ২৩ জন শনাক্ত ভারতে অন্তঃসত্ত্বা হাতি হত্যায় গ্রেফতার ১ গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি জনগণকে জিম্মি করার শামিল : ইসলামী আন্দোলন

সকল





justin tv