১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আজমিরীগঞ্জে মূল্য বৃদ্ধির দায়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

আজমিরীগঞ্জে মূল্য বৃদ্ধির দায়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড - নয়া দিগন্ত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে অস্বাভাবিক মূল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি ও খাদ্য সামগ্রী মজুদ করণে ৮ টি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার সহকারী কমিশনার (ভূমি) ও মো. মতিউর রহমান খান এ আদেশ দেন।

এসময় অস্বাভাবিক মূল্যে দ্রব্য বিক্রি, খাদ্য সামগ্রী মজুদ, লাইসেন্স ব্যতিত গ্যাস সিলিন্ডার বিক্রয় ও অস্বাস্থ্যকর পরিবেশের ইত্যাদি অপরাধে এসময় মেহেদী হাসানকে ২০ হাজার নেপাল মোদককে ২০ হাজার, বিমল মোদককে ২০ হাজার, অধীর চন্দ্র রায়কে ২০ হাজার, ব্রজেশ কুরিকে ৫ হাজার, সাইদুর রহমানকে ১০ হাজর, বিদ্যুত চন্দ্র দাসকে ১ লাখ ও বিকাশ চন্দ্র মোদককে ৫০ হাজার অর্থদণ্ড প্রদান করা হয়।

সহকারী কমিশনার ভূমি মো. মতিউর রহমান খান জানান, দেশে খাদ্য শস্যের সংকট নেই। কোন প্রকার গুজবকে পুজি করে অন্যায়ভাবে মূল্য বৃদ্ধি করলে পরবর্তীতে আইনানুগ কঠিন শাস্তি প্রদান করা হবে। তিনি সকলকে সতর্ক ও সচেতন হওয়ার আহবান জানান ।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল