০৭ জুন ২০২০

মুসলিম গণহত্যা ও মসজিদে আগুনের প্রতিবাদে তাহিরপুর বিক্ষোভ

মুসলিম গণহত্যা ও মসজিদে আগুনের প্রতিবাদে তাহিরপুর বিক্ষোভ - নয়া দিগন্ত

ভারতের দিল্লিতে মুসলিম গণহত্যা ও মসজিদে আগুন দেয়ার প্রতিবাদে সুনামগঞ্জের তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর সর্বস্তরের জনগণের অংশ নিয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পশ্চিম বাজারে এসে মিলিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন হুসাইন শরিফ বিপ্লব, সাদেক আলী, এরশাদ মিয়া, সামায়ুন কবির, সেলিম আখঞ্জি, আতিকুর রহমান, খোকন মিয়া, কোবায়ের রহমান অনিক, মজিবুর রহমান সৌরভ, মোজাহিদ মিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দিল্লি মসজিদে আগুন লাগাওনি আগুন লাগিয়েছ মুসলমানদের অন্তরে। মুজিববর্ষের বক্তা হিসেবে বাংলার জমিনে পা রাখতে দেওয়া হবে না বলে হুশিয়ার উচ্চারণ করে এসব কথা বলেন। দলবল নির্বিশেষে ভারতের দিল্লিতে মুসলিম হত্যা ও মসজিদ পুড়ানোর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv