১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

- ছবি: প্রতীকী

সুনামগঞ্জের তাহিরপুরে স্ত্রীর স্বীকৃতি চেয়ে প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশন করছে প্রেমিকা। সোমবার বিকেল ৩টা থেকে অনশন শুরু করেন তিনি।

জানা গেছে, প্রেমিক মোক্তার মিয়া উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাও গ্রামের ঠাকুর হাটির উসমান মিয়ার ছেলে। আর প্রেমিকার বাড়ি একেই গ্রামে। দুবছর পূর্বে তাদের পরিচয় হয়। ধীরে ধীরে এই সম্পর্ক প্রেমে পরিণত হয়। সম্পর্কের এক পর্যায়ে দুজনের মধ্যে শারিরিক সম্পর্ক হয়। এরপর ওই তরুণীকে এড়িয়ে চলতে থাকে প্রেমিক।

ঐ তরুণীর বাবা-মা জানান, সোমবার সকালে কাজের সন্ধানে বাইরে যাই। বিকেলে বাড়িতে ফিরে দেখেন তাদের মেয়ে ঘরে নেই। পরে খোঁজ নিয়ে জানতে পারেন তার মেয়ে প্রেমিক মোক্তার মিয়ার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে।

তারা প্রভাবশালী হওয়ায় আমার মেয়েটাকে স্ত্রীর স্বীকৃতি না দিয়ে মারপিট ও নির্যাতন করছে। মোক্তারের বড় ভাই এরশাদ সরদার বারবার পুলিশের ভয় দেখাচ্ছে। তারা টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। তিনি অভিযোগ করেন, ইজ্জতের মূল্য তো আর টাকা দিয়ে পূরণ হয় না।

মোক্তার মিয়ার বড় ভাই এরশাদ সরদার জানান,এক তরুণী গত সোমবার থেকে আমাদের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছেন। আমাদের প্রতিপক্ষরা আমাদেরকে হয়রানি ও ফাঁসানোর জন্য এমনটা করছে বলে তিনি দাবি করেন।

শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য নুরুল আমিন জানান,এ ঘটনাটির ব্যাপারে উভয় পক্ষের লোকজনের সাথে কথা হয়েছে এবং বিষয়টি যতদ্রুত সম্ভব সামাজিকভাবে মিমাংসা করতে বলা হয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আতিকুর রহমান জানান,ঘটনাটির বিষয়ে আমরা অবহিত আছি। ভিকটিমের পরিবার থেকে এ বিষয়ে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল