০১ এপ্রিল ২০২০

প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

সুনামগঞ্জের তাহিরপুরে স্ত্রীর স্বীকৃতি চেয়ে প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশন করছে প্রেমিকা। সোমবার বিকেল ৩টা থেকে অনশন শুরু করেন তিনি।

জানা গেছে, প্রেমিক মোক্তার মিয়া উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাও গ্রামের ঠাকুর হাটির উসমান মিয়ার ছেলে। আর প্রেমিকার বাড়ি একেই গ্রামে। দুবছর পূর্বে তাদের পরিচয় হয়। ধীরে ধীরে এই সম্পর্ক প্রেমে পরিণত হয়। সম্পর্কের এক পর্যায়ে দুজনের মধ্যে শারিরিক সম্পর্ক হয়। এরপর ওই তরুণীকে এড়িয়ে চলতে থাকে প্রেমিক।

ঐ তরুণীর বাবা-মা জানান, সোমবার সকালে কাজের সন্ধানে বাইরে যাই। বিকেলে বাড়িতে ফিরে দেখেন তাদের মেয়ে ঘরে নেই। পরে খোঁজ নিয়ে জানতে পারেন তার মেয়ে প্রেমিক মোক্তার মিয়ার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে।

তারা প্রভাবশালী হওয়ায় আমার মেয়েটাকে স্ত্রীর স্বীকৃতি না দিয়ে মারপিট ও নির্যাতন করছে। মোক্তারের বড় ভাই এরশাদ সরদার বারবার পুলিশের ভয় দেখাচ্ছে। তারা টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। তিনি অভিযোগ করেন, ইজ্জতের মূল্য তো আর টাকা দিয়ে পূরণ হয় না।

মোক্তার মিয়ার বড় ভাই এরশাদ সরদার জানান,এক তরুণী গত সোমবার থেকে আমাদের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছেন। আমাদের প্রতিপক্ষরা আমাদেরকে হয়রানি ও ফাঁসানোর জন্য এমনটা করছে বলে তিনি দাবি করেন।

শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য নুরুল আমিন জানান,এ ঘটনাটির ব্যাপারে উভয় পক্ষের লোকজনের সাথে কথা হয়েছে এবং বিষয়টি যতদ্রুত সম্ভব সামাজিকভাবে মিমাংসা করতে বলা হয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আতিকুর রহমান জানান,ঘটনাটির বিষয়ে আমরা অবহিত আছি। ভিকটিমের পরিবার থেকে এ বিষয়ে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

বরগুনার সেই চিকিৎসক করোনা আক্রান্ত নন মানবিক বিবেচনায় সাঈদীর মুক্তি চান মিরসরাই পীর ঝালকাঠিতে জ্বর-ডায়রিয়ায় শিশুর মৃত্যু, ৬ পরিবার কোয়ারেন্টাইনে কর্মহীন বিএনপির ঘরে ঘরেও খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিন : এমপি মোহন মৃত ব্যক্তির দেহে ৪ ঘন্টা পর্যন্ত করোনাভাইরাস থাকতে পারে নিজেদের চিকিৎসার সব অর্থ বিলিয়ে দিলেন দম্পতি ইতালিতে আতঙ্কের এক মাস ব্রিটেনে আটকা পড়া বাংলাদেশীদের হাই কমিশনের সাথে যোগাযোগ করার পরামর্শ কারফিউ অমান্য করে চুল কাটাতে চাওয়ায় আটক সৌদি নাগরিক মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

সকল