২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্ত সংবাদদাতার শ্বশুরের ইন্তেকাল

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা - নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সংবাদদাতা ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকনের শ্বশুর শেখ মোহাম্মদ দরবার উল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন)। রোববার ভোরে উপজেলার জাতুকর্ণপাড়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন।

একই দিন দুপুর দুইটার দিকে জাতুকর্ণপাড়া ঈদগাহ মাঠে জানাযার নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১০ বছর। তিনি ৪ ছেলে, ৪ মেয়ে রেখে যান। বানিয়াচংয়ের প্রবীন এই মুরুব্বীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement
ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল