০৯ এপ্রিল ২০২০

ছাত্রীদের অশ্লীল ভিডিও দেখানো সেই শিক্ষক সাময়িক বরখাস্ত

-

সুনামগঞ্জে ছাত্রীদের অশ্লীল ভিডিও দেখানোর অভিযোগে আটক সদর উপজেলার মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার শিক্ষা বিভাগ তাকে তার পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে।

কয়েকজন ছাত্রীকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখানো ও যৌন হয়রানির অভিযোগে মঙ্গলবার বিকেলে এলাকাবাসী বিদ্যালয়টির প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনকে পুলিশে ধরিয়ে দেয়। ক্ষুব্ধ এলাকাবাসী প্রথমে বিদ্যালয় ঘেরাও করে ওই শিক্ষককে মারধরের চেষ্টা করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুনামগঞ্জ সদর থানা পুলিশ জানায়, এ ঘটনায় মঙ্গলবার রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদি হয়ে গিয়াস উদ্দিনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় বুধবার তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এখন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)