২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রীদের অশ্লীল ভিডিও দেখানো সেই শিক্ষক সাময়িক বরখাস্ত

-

সুনামগঞ্জে ছাত্রীদের অশ্লীল ভিডিও দেখানোর অভিযোগে আটক সদর উপজেলার মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার শিক্ষা বিভাগ তাকে তার পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে।

কয়েকজন ছাত্রীকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখানো ও যৌন হয়রানির অভিযোগে মঙ্গলবার বিকেলে এলাকাবাসী বিদ্যালয়টির প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনকে পুলিশে ধরিয়ে দেয়। ক্ষুব্ধ এলাকাবাসী প্রথমে বিদ্যালয় ঘেরাও করে ওই শিক্ষককে মারধরের চেষ্টা করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুনামগঞ্জ সদর থানা পুলিশ জানায়, এ ঘটনায় মঙ্গলবার রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদি হয়ে গিয়াস উদ্দিনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় বুধবার তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এখন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল