১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে ট্রাকচাপায় রিকশাচালক নিহত

- সংগৃহীত

সিলেট নগরীর সুরমা মার্কেট পয়েন্টে বেপরোয়া গতির ট্রাকের চাপায় এক রিকশাচালক মারা গেছেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর সুরমা মার্কেট পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম (৩৫) রংপুর জেলার তারাগঞ্জ থানার একরশালি ইউনিয়নের ছোট বল্লা মাটিয়াল পাড়া গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে। সিলেট নগরীর উপশহর এলাকার চাঁন মিয়ার কলোনীতে থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে নগরীর কালিঘাট থেকে একটি মালবাহী ট্রাক এয়ারপোর্ট যাওয়ার উদ্দেশে রওনা হলে সুরমা মার্কেট পয়েন্টে পৌঁছানো মাত্র ওই রিকশাকে ধাক্কা দেয়। এসময় রিকশাচালক ছিটকে পড়ে গেলে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে সিলেট কোতয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালেও ট্রাকটি নিয়ে পালিয়ে যায় চালক।

কোতয়ালি থানার ওসি সেলিম মিঞা জানান, সুরমা মার্কেট পয়েন্টে রিকশাটি ঘুরানোর সময় দুর্ঘটনা ঘটে। তবে সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করে চালকসহ ট্রাকটি জব্দের ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। সূত্র ; ইউএনবি।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল