১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

পূজার টাকা নিয়ে দ্বন্দ্বে খুন হন ছাত্রলীগ কর্মী দ্বীপ

অভিষেক দে দ্বীপ - ছবি : সংগৃহীত

পূজার টাকার হিসাব নিয়ে দ্বন্দ্বের জের ধরে খুন হয়েছেন সিলেটের ছাত্রলীগ কর্মী অভিষেক দে দ্বীপ। বৃহস্পতিবার রাতে নগরীর টিলাগড় এলাকায় খুনের ঘটনাটি ঘটে।

দ্বীপ নগরীর শিবগঞ্জ সাদীপুর এলাকার দীপক দে’র পুত্র। সে গ্রীনহিল স্টেট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সৈকত রায় সমুদ্র (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। সৈকত সিলেট সরকারি কলেজের ছাত্র।

জানা যায়, বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ কর্মী সৈকতের নেতৃত্বে কয়েকজন যুবক দ্বীপ ও তার সহকর্মী শুভর উপর হামলা চালায়। এসময় দ্বীপকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় তারা। আশংকাজনক অবস্থায় দ্বীপকে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একটি সূত্র জানায়, গত কয়েকদিন আগে সরস্বতি পূজার সময় নগরীর গোপালটিলায় একই সংঘের সাথে পূজা উদযাপন করে দ্বীপ ও সৈকত। কিন্তু পূজার পরে আয়-ব্যয়ের হিসাব নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে এনিয়ে কয়েক দফা ঝামেলা হয়েছে। এরই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে সংঘর্ষে লিপ্ত হয় দু’পক্ষ। এসময় সৈকত ও তার সাথে থাকা কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে দ্বীপ ও শুভর উপর হামলা চালায়। হামলায় নেতৃত্বদানকারী সৈকত রায় নামের ওই ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। সৈকত নিজেও আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শাহ পরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, পূজার টাকা নিয়ে বিবাদে দুই পক্ষ একে অপরের উপর হামলা চালায়। এসময় অভিষেক দে দ্বীপ নিহত হয় এবং সৈকত আহত হয়। সৈকতকে আহত অবস্থায় আটক করা হয়েছে। সে বর্তমানে পুলিশী হেফাজতে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement