২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

সিলেটের হবিগঞ্জের বাহুবলে অজ্ঞাত এক গাড়ি চাপায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দু'জন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার দৌলতপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই উপজেলার পুটিজুরী ইউনিয়নের মঙ্গলকাপন গ্রামের আবদুর রকিব (৩৫) এবং পার্শ্ববর্তী নোয়াপাড়া গ্রামের আক্তার মিয়া (৪৫)।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, ভোর সাড়ে ৩টার দিকে সিএনজি ফিলিং স্টেশনের দিকে যাওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ দু'জন ঘটনাস্থলেই মারা যান। লাশ হবিগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল