০৭ এপ্রিল ২০২০

যাত্রিবাহী বাস খাদে : নারীসহ নিহত ৩

বাহুবলে যাত্রিবাহী বাস খাদে : নারীসহ নিহত ৩ - ছবি: সংগৃহীত

হবিগঞ্জের বাহুবলে যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের পাহাড়ী টার্নিং পয়েন্টে এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরো অন্তত ৩০ জন আহত হয়েছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রিবাহী একটি বাস (হবিগঞ্জ-ব-০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ী এলাকার টার্নিং পয়েন্টে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাহাড়ের নিচে খাদে পড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা উপস্থিত হয়ে তিনটি লাশ উদ্ধার করে। এসময় আহত অন্তত ৩০ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত তিন জনের মধ্যে আবু সাঈদ (৩০) ওই বাসের হেলপার। তার বাড়ী সদর উপজেলার মড়ুরা গ্রাম। এছাড়াও একই উপজেলার দুর্লভপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম (৩৫) ও শ্রীমঙ্গলের রীতা দেবনাথ (২৮) দুর্ঘটনায় মারা যান।

এ ঘটনায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঘন্টাখানের চেষ্টার পর পুলিশ যান চলাচল স্বাভাবিক করেন।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিগত তিনজলের লাশ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)