২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ার ডোবা থেকে বাক প্রতিবন্ধি যুবকের লাশ উদ্ধার

-

কুলাউড়া পৌর এলাকার মনসুর গ্রামে একটি ডোবা থেকে মোক্তাদির হোসেন লিলু (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৫ টায় তার লাশ উদ্বার করে পুলিশ। নিহত লিলু উপজেলার জয়চন্ডি ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, নিহত যুবক বাক প্রতিবন্ধি। মঙ্গলবার বাড়ি থেকে সে বেরিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার মনসুর গ্রামের একটি ছড়ায় এক যুবকের লাশ পড়ে আছে এমন খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বিভিন্ন সূত্রে নিহতের পরিচয় সনাক্ত করার পর জানা যায় নিহত যুবক বাক প্রতিবন্ধি ছিল। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার এসআই বাশার জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল