০৭ এপ্রিল ২০২০

এ কেমন শক্রতা!

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে রাতের আধাঁরে বোরো বীজতলায় ওষুধ ছিটিয়ে পাঁচ একর জমির ধানের চারা নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা হলেন দুলাল উদ্দিন (৬৫), রফিকুল ইসলাম (৫৪), শফিকুল ইসলাম (৩১) ও শিরীন (১৯)।

তারা অভিযোগ করেন, একই গ্রামের আলাল মণ্ডল (৬৪) ও জালাল মণ্ডলের (৪০) সাথে তাদের দীর্ঘদিন যাবত জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জের ধরে আলাল ও জালাল মঙ্গলবার গভীর রাতে আট শতাংশ জমির বোরো বীজতলায় ঘাস মারার ওষুধ ছিটিয়ে বীজের চারা নষ্ট করে দিয়েছে।

দুলাল উদ্দিনের ছেলে আজিজুল হক (৩২) জানান, এ বীজতলায় তারা ১৩৫ কেজি বীজ বপন করে এবং নষ্ট করে দেয়া ধানের চারা তারা প্রায় পাঁচ একর জমিতে রোপনের জন্য প্রস্ততি নিচ্ছিল। এখন আর তারা জমিতে বোরো ফসল উৎপাদন করতে পারবে না।


আরো সংবাদ

সাটুরিয়ায় ৭৯ তাবলিগ কর্মীসহ শতাধিক কোয়ারেন্টাইনে করোনাভাইরাস : ত্রাণ তহবিলে একদিনের বেতন দেবে ইউজিসি টিভিতে প্রচারিত ক্লাস দেখতে পারছে না শিক্ষার্থীরা সাঈদীর মুক্তির দাবিতে খুলনার বিশিষ্ট নাগরিকদের বিবৃতি দেশের পর্যটন শিল্পে ক্ষতি ৫ হাজার ৭০০ কোটি টাকা: টোয়াব ফতুল্লায় নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ তিন দিন ধরে খাদ্যগুদাম কর্মকর্তা অফিসে নেই, চাল পাচ্ছে না দরিদ্ররা কবর জিয়ারত থেকে বিরত থাকার অনুরোধ ডিএনসিসির লকডাউনের মধ্যে সমুদ্র সৈকতে যাওয়ায় নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীকে বহিষ্কার সাবেক নৌ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যুক্তরাষ্ট্রে সিরাজদিখানে ১৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)