২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যাত্রীবেশে মোটরসাইকেলে চড়ে চালককে হাত পা বেধে.....

-

সিলেটের জৈন্তাপুরের সাইট্রাস গবেষণা কেন্দ্রের ভিতর হতে হাত-পা বেঁধে মটর সাইকেল ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে ১ ছিনতাইকারী আটক হয়েছে। মোটরসাইকেল ও চালক উদ্ধার করে স্থানীয় জনতা ছিনতাইকারীকে পুলিশের হাতে তুলে দিয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় তামাবিল হতে যাত্রী বেশে ২ ছিনতাইকারী ৫০০ টাকা ভাড়া নির্ধারণ করে জৈন্তাপুর গৌরীশংকর হয়ে সাইট্রাস গবেষনা কেন্দ্রের ৮নং টিলায় আসে। সেখানে নিয়ে পূর্বে থেকে অবস্থান করা অপর মোটরসাইকেল চালক গোয়াইনঘাট উপজেলার গুচ্ছগ্রামের মৃত আব্দুল হকের ছেলে মোঃ ফৌরদৌসকে (১৭) হাত-পা বেঁধে মুখে গামছা পেছিয়ে গবেষণা কেন্দ্রের জঙ্গলে ফেলে দেয়। তারা তার মোটরসাইকেল নিয়ে পালানোর সময় জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গেইটে পৌছামাত্র এলাকাবাসীর সন্দেহ হলে সাইকেল আটক করে। এসময় ২ ছিনতাইকারী পালিয়ে যায় এবং ১জন জনতার হাতে ধরা পড়লে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

আটক ছিনতাইকারী জাফলং জেলা পরিষদের চুক্তি ভিত্তিক নিয়োগপ্রাপ্ত কর্মচারী গোয়াইনঘাট উপজেলার নলজুরী গ্রামের রাশেল মিয়ার ছেলে মো. বিলাল হোসেন (২০)। পালিয়ে পাওয়া ছিনতাইকারী হল নলজুরী এলাকার গাড়ী মেকানিক বিমল চন্দ্র সিংহের ছেলে বিপ্লব চন্দ্র সিংহ (২০) অপর ছিনতাইকারীর নাম যানাযায়নি। 

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ছিনতাইকারী আটকের বিষয় নিশ্চিত করে বলেন, সাইকেলের মালিক লিখিত অভিযোগ দেয়ার পর পর মামলা হিসাবে রেকর্ড করা হবে।

 


আরো সংবাদ



premium cement