২৭ ফেব্রুয়ারি ২০২১
`

বিয়ানীবাজারে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষে আহত ৭

বিয়ানীবাজারে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষে আহত ৭ - ছবি : নয়া দিগন্ত

সিলেটের বিয়ানীবাজারে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত সাত নেতা-কর্মী আহত হয়েছেন। শনিবার দুপুরে পৌর শহরের প্রমথ নাথ দাস রোডে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ফখরুল ইসলাম, মুরাদ আহমদ, রুনু, সালাহ উদ্দিন, জুনেদ ও জাকারিয়াসহ আরো একজন। এদের মধ্যে তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের মোট ছয়টি গ্রুপ পৃথক কর্মসূচির আয়োজন করে। দুপুরে কর্মসূচি উদযাপনের সময় রিভারবেল্ট ও স্বাধীন গ্রুপের মধ্যে ধস্তাধস্তি ও একপর্যায়ে সংঘর্ষে শুরু হয়। এ সময় দেশীয় অস্ত্র ও ইট-পাটকেলের আঘাতে দুপক্ষের সাত নেতা-কর্মী আহত হন।

ওসি আরও জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আবার যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। সূত্র : ইউএনবি



আরো সংবাদ


লিবীয় উপকূল থেকে দেড় শ’র বেশি অবৈধ অভিবাসী উদ্ধার এলডিসি থেকে উত্তরণের চূড়ান্ত সুপারিশ পেলো বাংলাদেশ দুই রাষ্ট্র এক জাতি : নাগরনো-কারাবাখ বিজয়ের স্মরণে স্মৃতিসৌধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে জানা যাবে বিকেলে হাইতিতে কারাগারে সহিংসতায় ২৫ জনের মৃত্যু চকরিয়ায় ১২ ঘণ্টার ২ সড়ক দুর্ঘটনা : ৪ জনের মৃত্যু, আহত ১০ নেইমারের সাথে নতুন চুক্তি নিয়ে আলোচনায় পিএসজি এরদোগানের ২০২০ গ্লোবাল মুসলিম পার্সোনালিটি অ্যাওয়ার্ড অর্জন বিদেশী নেতার সাথে দ্বিতীয় ‘ভার্চুয়াল’ সম্মেলন করতে যাচ্ছেন বাইডেন : হোয়াইট হাউস ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর ৭ দিনের জেল ঢাকা বারের সভাপতি আ’লীগের, সম্পাদক বিএনপি’র

সকল