১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শেখ মুজিব ছিলেন বিশ্বনেতা

শ্রীমঙ্গলে ভারতীয় ডেপুটি হাই কমিশনার
ভারতীয় ডেপুটি হাই কমিশনার বিশ্বদীপ দে - ছবি : নয়া দিগন্ত

ভারতীয় ডেপুটি হাই কমিশনার বিশ্বদীপ দে বলেছেন, মুজিববর্ষ পালনে আমার দেশের প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীর সাথে অনেকবার আলোচনা হয়েছে। আমরা বলেছি যখন বঙ্গবন্ধু’র ১০০বছর সেলিব্রেট করা হবে আমরাও আপনাদের সঙ্গে একসাথে সেলিব্রেট করবো। মুজিববর্ষ উদযাপনে যেভাবে বাংলাদেশ রুপ রেখা করবে, তারমধ্যে আমার দেশ পাশে থাকবে। আমার ধারণা শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নেতা ছিলেন না, তিনি ছিলেন সারা বিশ্বের নেতা। এই বিশ্ব নেতাকে পুরো বিশ্বের কাছে নিয়ে যাওয়া করণীয়। বাংলাদেশের পাশে থেকে যে সহায়তা আমাদের করা প্রয়োজন আমরা তা করবো।

১৪ডিসেম্বর বিকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে টি রিসোর্ট এন্ড মিউজিয়াম এর শিশু পার্কে দুইদিনব্যাপী মহাত্মা গান্ধীর সার্ধশততম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর স্মরনে আর্ট ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, ভারতীয় হাইকমিশন সিলেটের সহকারী হাইকমিশনার এল কৃষ্ণমূর্তি, ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনের দ্বিতীয় প্রেস সচিব দীপ্তি অলংঘাট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের অধ্যাপক ও বিখ্যাত শিল্পী রোকেয়া সুলতানা প্রমূখ।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল