২৩ জানুয়ারি ২০২১
`

সিলেটে মা খুন ছেলে পলাতক

-

সিলেট সদর উপজেলার দলইপাড়া গ্রামে প্রেমলতা বাউরি (৬০) নামের এক নারী খুন হয়েছেন। তার ছেলে দীপু বাউরি (৩০) লোহার পাত দিয়ে পিটিয়ে তার মাকে খুন করেছেন বলে অভিযোগ ওঠেছে। ঘটনার পর থেকে দীপু পলাতক রয়েছেন।

সোমবার রাত ১১টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, দীপু ও তার মা দলইপাড়া এলাকার একটি চা-বাগানে থাকতেন। দীপুর এক ছোট ভাই রয়েছে। তিনি অন্যত্র থাকেন। সোমবার রাতে পেশায় সিরামিকসের কর্মচারী দীপু বাউরির সাথে পারিবারিক কলহের জেরে মা প্রেমলতার বাগবিতন্ডা হয়। একপর্যায়ে দীপু একটি লোহার পাত দিয়ে তার মায়ের মাথায় আঘাত করেন। এতে প্রেমলতা ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর প্রেমলতার প্রতিবেশীরা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম চৌধুরী জানান, ঘটনার পরপরই দীপু পালিয়ে গেছেন। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।



আরো সংবাদ


রামেক হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার প্রয়োজনে বিদেশী জাহাজকে গুলি করতে পারবে চীনা কোস্ট গার্ড ভিন্ন ভিন্ন ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস, ঢাকা আবাহনী ও পুলিশ করোনার বিস্তার রোধে গণপরিবহনে কথা না বলার পরামর্শ হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নিহত ২ অন্ন-বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : তথ্যমন্ত্রী শিক্ষার্থীদের দাবিতে ‘একাত্মতা’ : খুবির এক শিক্ষক বরখাস্ত ও দু’জন অপসারণ রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন

সকল