২৯ সেপ্টেম্বর ২০২০

সিলেটে হোটেলে মেয়রের অভিযান : ১২ নারী-পুরুষ আটক

আরিফুল হক চৌধুরী - ফাইল ছবি

সিলেট নগরীর লালবাজার এলাকায় অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে পরিচালিত এ অভিযানে ওই এলাকার আজাদ বোর্ডিং থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত পাঁচ নারী ও সাতজন পুরুষকে আটক করা হয়। পরে হোটেলটি সিলগালা করে দেয়া হয়।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব বলেন, সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বন্দরবাজারে পরিদর্শনে গেলে স্থানীয় ব্যবসায়ীরা মেয়রের কাছে হোটেলে অসামাজিক কার্যকলাপের বিষয়টি জানান। পরে তাৎক্ষণিক মেয়র পুলিশ সদস্যদের নিয়ে আজাদ বোর্ডিং আবাসিক হোটেলে অভিযান চালান। এসময় ১২ জনকে আটক করে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সাথে হোটেলটি সিলগালা করা হয়েছে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)