৩০ সেপ্টেম্বর ২০২০

জামালগঞ্জে তক্ষকসহ আটক ২

-

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় দুটি তক্ষকসহ দুইজনকে আটক করা হয়েছে। বুধবার বিকেলে ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে নৌ পুলিশ গিয়ে তক্ষণসহ তাদেরকে আটক করে জামালগঞ্জ থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন, গাজীপুর জেলার গাছা থানার ছয়দানা গ্রামের মরহুম আহাদ আলীর ছেলে মো: আবু তাহের (৫২) ও সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের বড়গাঁও গ্রামের মোক্তার আলীর ছেলে মো: জুয়েল আহমদ (৫০)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুইজন লোক গজারিয়া গ্রামের আব্দুর রহমানের (২৫) ট্রলার ভাড়া করে মোহনগঞ্জ যাওয়ার উদ্দেশে রওয়ানা দেয়। কিছু দূর যাওয়ার পর ট্রলারে জ্বালানি তেল না থাকায় আবার গজারিয়া বাজারে ফিরে এসে যাত্রীদের কাছ থেকে টাকা তুলতে গেলে আটককৃত দুইজন তার সাথে তর্কে লিপ্ত হয়। তর্কাতর্কির একপর্যায়ে বাজারের লোকজন সেখানে জড়ো হলে দু’জনের মধ্যে একজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং অন্যজনের হাতে থাকা ব্যাগে আচমকা কিছু লড়তে দেখে স্থানীয় জনতা তাকে ব্যাগ খোলার জন্য তাড়া দেয়। কিন্তু সন্দেহভাজন ব্যক্তিটি ব্যাগ খুলতে অপারগতা প্রকাশ করে। পরে স্থানীয়দের চাপে সে ব্যাগ খুলতে বাধ্য হয়। তখন ব্যাগের ভেতর থেকে দুটি তক্ষক বের করে আনা হয়। পরবর্তীতে স্থানীয়রা পালিয়ে যাওয়া লোকটিকে দৌড়ে পাকড়াও করে। তারপর বাজারের পার্শ্ববর্তী নদীতে টহলরত নৌপুলিশকে অবহিত করলে তারা এসে ধৃত দুইজনকে তক্ষকসহ জামালগঞ্জ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে জামালগঞ্জস্থ নৌপুলিশ ইনচার্জ এসআই রুহুল আমীন জানান, আটককৃত দুইজনকে তক্ষকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে জামালগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, তক্ষকসহ নৌপুলিশ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে এবং তাদের দেয়া অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)