১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগের সম্মেলনে মঞ্চে উঠতে পারলেন না এমপি রতন, সমর্থকদের গণধোলাই

-

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলনে এমপি রতনকে মঞ্চে উঠতে দেয়নি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

গত ১০ নভেম্বর মধ্যনগর থানা শাখায় দীর্ঘ ২২ বছর পর আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি নেওয়া হয়। পূর্ব ঘোষিত সম্মেলন গত ১০ নভেম্বর মধ্যনগর বাজার শহীদ মিনার সংলগ্ন সম্মেলনের আয়োজন করা হয়।

ওই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল হক ইমন।

ওই ব্যানারে এমপি রতনের নাম না থাকায় ফুঁসে উঠে তার নিজস্ব ছাত্রলীগ নামধারী জাহাঙ্গীর এর নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী দিয়ে, আমন্ত্রিত অতিথিদের সব খাবার নষ্ট করে ফেলে।

এদিকে মঞ্চে টানানো ব্যানার তার বাহিনী দিয়ে সরিয়ে প্রধান অতিথি এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন নামের ব্যানারটি টানানো হয়।

কিছুক্ষণ পর জেলার নেতারা মঞ্চে এসে ওই ব্যানারটি খোলে ফেলেন। এতে এমপি রতনের লোকজন ক্ষিপ্ত হলে জেলার নেতাদের নির্দেশে এমপির লোকজনকে গণধোলাই দেওয়া হয়।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল