১১ আগস্ট ২০২০

আ’লীগের সম্মেলনে মঞ্চে উঠতে পারলেন না এমপি রতন, সমর্থকদের গণধোলাই

-
24tkt

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলনে এমপি রতনকে মঞ্চে উঠতে দেয়নি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

গত ১০ নভেম্বর মধ্যনগর থানা শাখায় দীর্ঘ ২২ বছর পর আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি নেওয়া হয়। পূর্ব ঘোষিত সম্মেলন গত ১০ নভেম্বর মধ্যনগর বাজার শহীদ মিনার সংলগ্ন সম্মেলনের আয়োজন করা হয়।

ওই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল হক ইমন।

ওই ব্যানারে এমপি রতনের নাম না থাকায় ফুঁসে উঠে তার নিজস্ব ছাত্রলীগ নামধারী জাহাঙ্গীর এর নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী দিয়ে, আমন্ত্রিত অতিথিদের সব খাবার নষ্ট করে ফেলে।

এদিকে মঞ্চে টানানো ব্যানার তার বাহিনী দিয়ে সরিয়ে প্রধান অতিথি এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন নামের ব্যানারটি টানানো হয়।

কিছুক্ষণ পর জেলার নেতারা মঞ্চে এসে ওই ব্যানারটি খোলে ফেলেন। এতে এমপি রতনের লোকজন ক্ষিপ্ত হলে জেলার নেতাদের নির্দেশে এমপির লোকজনকে গণধোলাই দেওয়া হয়।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩১০)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৮)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬৭)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৯৪)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪২)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৬)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৮)