২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিলেটে বাস খাদে পড়ে মা-মেয়েসহ নিহত ৩

- সংগৃহীত

সিলেটের জকিগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। শনিবার বিকালে উপজেলার বাবুরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের সাবুদ্দিনের স্ত্রী নাসিমা আক্তার (২২), তার শিশু কন্যা রুহেনা বেগম (২) ও মানিকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি সিলেট থেকে জকিগঞ্জ যাচ্ছিল। পথে বিকেল সাড়ে ৪টার দিকে বাবুরবাজার এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে উল্টে যায়। পরে স্থানীয়দের পাশাপাশি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধারকাজ চালিয়ে আহত যাত্রীদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক এক শিশু ও দুই নারীকে মৃত ঘোষণা করেন বলে কমপ্লেক্সের কর্মকর্তা আব্দুল্লাহ আল মেহেদী জানিয়েছেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো: আবদুন নাসের জানান, আহতদের মধ্যে গুরুতর ১২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের

সকল