২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে উদয়ন হোসেন (১৮) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের জনৈক ব্যক্তির ছয় বছরের শিশুকে মঙ্গলবার রাতে ফুঁসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায় উদয়ন হোসেন।

এদিকে, শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসে। এরপর পরিবারের লোকজন শিশুটিকে প্রথমে বাদাঘাট বাজারে জনৈক ডাক্তারের কাছে নিয়ে গেলে তিনি শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান। সেখানেও তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ অভিযুক্ত উদয়নকে তার বাড়ি থেকে আটক করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল