১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অসামাজিক কাজের সময় আটক ২

- প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জের পতনউষার ইউনিয়ন টিলাগড় গ্রামে অসামাজিক কাজে লিপ্ত থাকায় দুই নারী পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা তাদরেকে আটক করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর ফাঁড়ির পুলিশের একটি দল টিলাগড় গ্রামের আব্দুল খানের বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশ অসামাজিক কাজে লিপ্ত থাকায় আব্দুল খান (৪২) ও করাইয়া হাওরের শামীমা আক্তার (২২) কে আটক করেন। আটক পুরুষ পতনউষার ইউনিয়নের টিলাগড় গ্রামের আরজু খানের ছেলে আব্দুল খান ও শামীমা আক্তার রাজনগরের করাইয়ার হাওরের বশির মিয়ার মেয়ে।

শমসেরনগর ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির হোসেন জানান, অসামাজিক কাজের আইনে মামলা করে আটকৃকতদের শুক্রবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল