১৩ আগস্ট ২০২০

শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত

-
24tkt

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর স্কয়ার কোম্পানির সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রুবেল মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত ওই মোটর সাইকেলের অপর আরোহীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়ার মৃত্যু হয়।

রুবেল মিয়া মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামের আনোয়ার আলীর পুত্র। তিনি অলিপুর স্টার সিরামিক্স কোম্পানির একজন শ্রমিক।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ওই দিন সন্ধ্যায় নিহত রুবেলসহ দুই ব্যক্তি কাজের সন্ধানে স্কয়ার কোম্পানিতে যান। পরে মোটরসাইকেল নিয়ে কোম্পানির ভেতর থেকে বের হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় আরোহী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৮টার দিকে রুবেল মিয়া মৃত্যু বরণ করেন।


আরো সংবাদ

অর্থবছরের প্রথম মাসে রাজস্ব আদায়ে ধস চার পুলিশ ও তিন সাক্ষীর সাত দিনের রিমান্ড আদেশ ব্যাঙ্গালুরুতে মহানবী সা:কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ পুলিশের গুলিতে নিহত ৩ সাত মেগা প্রকল্পে ২৭ হাজার কোটি টাকা দিচ্ছে জাপান সাড়ে চার মাস পর হাইকোর্টে নিয়মিত বিচার কার্যক্রম শুরু দেশে মৃতের সংখ্যা সাড়ে তিন হাজার ছাড়াল রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতায় সংশয় কাতার থেকে ফিরেছেন ৪১৩ বাংলাদেশী বৈরুত বিস্ফোরণের পর রাসায়নিক পণ্য নিয়ে নড়েচড়ে বসেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বুলেটিন বন্ধ হলে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে : কাদের করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

সকল