০৪ এপ্রিল ২০২০

সুনামগঞ্জে ৫ বছরের শিশুকে বর্বর ভাবে হত্যার পর লাশের সাথেও বর্বরতা

শিশুটির পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের এক শিশুকে হত্যার পর তার লাশের সাথেও বর্বরতা চালিয়েছে পাষণ্ডরা।
তুহিন নামক ওই শিশুটিকে রাতের আঁধারে ঘর থেকে তুলে নিয়ে হত্যার পর গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। ঝুলিয়ে রাখা লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে। এখানেই শেষ নয়। ঘাতকরা শিশুটির লিঙ্গ ও কান কেটে নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে। শিশুটি ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

নিহতের এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, তুহিনকে এবছরই স্কুলে ভর্তি করা হয়েছে। আব্দুল বাছিরের তিন ছেলে ও এক মেয়ে। এর মধ্যে তুহিন দ্বিতীয়। ঘরের দুটি কক্ষে দুই ভাই বাছির ও মছব্বির তাদের পরিবার নিয়ে বসবাস করেন।

নিহতের স্বজন ইমরান হোসাইন জানান, রোববার দিবাগত রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত ৩টার দিকে নিহত তুহিনের চাচাতো বোন ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি শুরু করে। পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে দেখেন তুহিন ঘরে নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি থেকে কিছু দূরে মসজিদের পাশে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)