০৭ আগস্ট ২০২০

সুনামগঞ্জে ৫ বছরের শিশুকে বর্বর ভাবে হত্যার পর লাশের সাথেও বর্বরতা

শিশুটির পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে - ছবি : নয়া দিগন্ত
24tkt

সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের এক শিশুকে হত্যার পর তার লাশের সাথেও বর্বরতা চালিয়েছে পাষণ্ডরা।
তুহিন নামক ওই শিশুটিকে রাতের আঁধারে ঘর থেকে তুলে নিয়ে হত্যার পর গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। ঝুলিয়ে রাখা লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে। এখানেই শেষ নয়। ঘাতকরা শিশুটির লিঙ্গ ও কান কেটে নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে। শিশুটি ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

নিহতের এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, তুহিনকে এবছরই স্কুলে ভর্তি করা হয়েছে। আব্দুল বাছিরের তিন ছেলে ও এক মেয়ে। এর মধ্যে তুহিন দ্বিতীয়। ঘরের দুটি কক্ষে দুই ভাই বাছির ও মছব্বির তাদের পরিবার নিয়ে বসবাস করেন।

নিহতের স্বজন ইমরান হোসাইন জানান, রোববার দিবাগত রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত ৩টার দিকে নিহত তুহিনের চাচাতো বোন ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি শুরু করে। পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে দেখেন তুহিন ঘরে নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি থেকে কিছু দূরে মসজিদের পাশে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ

টঙ্গী তা’মীরুল মিল্লাত মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচী পালিত নোয়াখালীতে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে যুবক খুন নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির চুয়াডাঙ্গায় নানির বাড়ি থেকে ফেরা হলো না সিনথিয়ার দেওয়ানগঞ্জে পানিতে ডুবে কিশোরীর মৃত্যু গাইবান্ধায় পানিতে ডুবে জাবি ছাত্রসহ ২ জনের মৃত্যু গাজীপুরে শ্যালিকার প্রেমে বাঁধা দেওয়ায় দুলাভাই খুন, প্রেমিক গ্রেফতার মিসর-গ্রিসের নয়া সামুদ্রিক চুক্তি নিয়ে যা বললেন এরদোগান হাতিয়ায় জোয়ারের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু কুমিল্লায় ট্রলার ডুবে শ্রমিকের মৃত্যু ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস : রাষ্ট্রপতি

সকল