১৪ আগস্ট ২০২০

কুলাউড়ায় মাইক্রোর ধাক্কায় সিএনজি চালক নিহত

24tkt

কুলাউড়া-ব্রাহ্মণবাজার-শমসেরনগর সড়কের পাল্লাকান্দি নামকস্থানে দ্রুতগামী মাইক্রোর ধাক্কায় এক সিএনজি অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত অটোরিকশা চালকের নাম আজবর আলী (৪২)। তিনি টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামের মৃত এরফান আলীর ছেলে। বুধবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, বুধবার রাত ৮টার দিকে কুলাউড়া-ব্রাহ্মণবাজার-শমসেরনগর সড়কের পাল্লাকান্দি নামকস্থানে একটি দ্রুতগামী মাইক্রো আজবর আলীর সিএনজি অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার ট ১১-৪২৬৬) দুমড়ে মুচড়ে যায় ও চালক আজবর আলী মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যেই সিএনজি অটো চালকের মৃত্যু হয়।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই হারুন আর রশীদ হাসপাতালে গিয়ে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।


আরো সংবাদ

আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী দেশে নতুন শনাক্ত ২৭৬৬, মৃত্যু ৩৪ দক্ষিণ সুদানে শান্তিরক্ষা মিশনে অংশ নিতে ১৩৪ জন নৌসদস্যের ঢাকা ত্যাগ জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

সকল