১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কমলগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের দায়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার

-

মৌলভীবাজারের কমলগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের মামলায় হাসান আহমদ (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃতাকে।

গ্রেফতারকৃত হাসান কমলগঞ্জ সদর ইউনিয়নের বাল্লরপার গ্রামের আব্দুর রকিবের ছেলে এবং কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এবং অপহৃতা স্কুলছাত্রী কমলগঞ্জ বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

শনিবার রাত ৯টায় রহিমপুর ইউনিয়নের ছয়চিড়ী দিঘী সংলগ্ন এলাকায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদ মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করে।

অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ মিয়া বলেন, শনিবার রাতে গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা হাসান আহমদ ও উদ্ধারকৃত স্কুলছাত্রীকে আজ রোববার সকালে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে ভানুগাছ রোড থেকে হাসান আহমদের নেতৃত্বে কয়েকজন ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরদিন রাতে এ ঘটনায় হাসানসহ পাঁচজনের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় অপহরণ মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল