১৬ জুলাই ২০২০

সুনামগঞ্জে গ্রেফতার এড়াতে খালে লাফ দেয়া যুবলীগ নেতার লাশ উদ্ধার

নিহত আনোয়ার - ছবি : ইউএনবি

সুনামগঞ্জের ছাতকে গ্রেফতার এড়াতে খালে লাফ দেয়ার প্রায় ২২ ঘণ্টা পর যুবলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার কাচুর সেতুর নিচে থেকে রোববার বিকালে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত আনোয়ার হোসেন (৩৬) উপজেলার চরমহল্লা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আরশ আলীর ছেলে ও উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, শনিবার রাতে আনোয়ার হোসেন মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে আশাকাচর-চানপুর সড়কের হাছন নগর কাচুর সেতু এলাকায় পুলিশ তার গতিরোধ করে। পুলিশ তাকে গ্রেফতার করতে চাইলে তিনি লাফ দিয়ে খালের পানিতে পড়েন। তখন পুলিশ তাকে খুঁজে না পেয়ে পরের দিন দুপুরে সিলেট থেকে ডুবুরি ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘণ্টার চেষ্টার পর তার লাশ উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মোস্তফা কামাল।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

অর্থ যথাযথভাবে ব্যয় হলে কৃষিক্ষেত্রে আমুল পরিবর্তন আসবে : ড. রাজ্জাক সাহেদ কি সত্যিই করোনায় আক্রান্ত? জেকেজি-রিজেন্ট কেলেঙ্কারি, করোনা টেস্টে কি আস্থা ফিরবে যে ফিল্মগুলো সরাসরি রিলিজ করবে নেটফ্লিক্স মানিকগঞ্জে যমুনার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোনো দেশের চেয়ে ভালো : স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে শাহীন ক্যাডেট একাডেমিকে জরিমানা ‘সরকার ভগবান নয়, মানুষকেও সচেতন হতে হবে’ লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ

সকল